মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভাতরুণ সমাজকর্মী লিমনের উচ্ছ শিক্ষায় যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনাবিশ্বনাথে নানান আয়োজনে শেখ রাসেল দিবস ২০২১ পালনবিশ্বনাথের ছরকুম আলী দয়াল হত্যা- পুনঃ তদন্তে পিবিআইশেখ রাসেলের জন্ম দিবস পালিত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগেনারী উন্নয়ন ফোরাম সৈয়দপুরের উদ্যোগে শেখ রাসেল দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণডাক্তার ও সেবা নেই – রোগী আছে, হাসপাতাল আছে

আগামীকাল সোমবার জাপা প্রতিনিধি দল সিলেট আসছে

ডেস্ক রিপোর্টার
  • প্রকাশের সময় : রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে

জাতীয় পার্টির মহাসচিব সাবেক মন্ত্রী জিয়াউদ্দিন আহমেদ বাবলুর নেতৃত্বে একটি বিশেষ প্রতিনিধি দল ৩০ আগস্ট সোমবার সিলেট আসছে। বেলা ১টা ৩০ মিনিটে তারা সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছানোর কথা রয়েছে।



প্রতিনিধি দলে অন্যান্যের মধ্যে রয়েছেন প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব এবং সংসদ সদস্য ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী, প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য লেঃ জেনারেল (অব.) মাসুদ উদ্দীন চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব এবং সংসদ সদস্য মেজর (অব.) রানা মো. সোহেল, প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব এবং সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, ভাইস চেয়ারম্যান ও সংসদ সদস্য আহসান আদেলুর রহমান, ভাইস চেয়ারম্যান ও সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিজবাহ, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব এটিইউ তাজ রহমান, প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব এড. মোহাম্মদ রেজাউল ইসলাম ভুঁইয়া, ভাইস চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য এইচ এম শাহরিয়ার আসিফ, যুগ্ম মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেন এবং ক্রীড়া সম্পাদক ও জাতীয় যুবসংহতির সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহীন। জাতীয় পার্টির দফতর সম্পাদক ২ এম এ রাজ্জাক খান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
প্রতিনিধি দল সোমবার সিলেটে পৌছে হযরত শাহজালাল রহ. ও হযরত শাহপরাণ রহ. এর মাজার জিয়ারত করবেন। পরে বেলা ৩ টায় দক্ষিণ সুরমার বাইপাস রোডে অবস্থিত আল নুর সেন্টারে সিলেট জেলা জাতীয় পার্টি আয়োজিত সাবেক প্রেসিডেন্ট পল্লীবন্ধু হোসেইন মোহাম্মদ এরশাদ স্মরণে আলোচনা সভায় যোগ দেবেন। ৩১ সেপ্টেম্বর বেলা ৩ টায় নগরীর মিরাবাজারে অবস্থিত হোটেল সুপ্রিমে সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করবেন। পরের দিন ১ সেপ্টেম্বর পার্টির মহাসচিব ও সাবেক মন্ত্রী জিয়াউদ্দিন আহমেদ বাবলু সিলেট ৩ আসনের উপ নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মোহাম্মদ আতিকুর রহমান আতিকের সমর্থনে বিভিন্ন জায়গায় আয়োজিত পথসভায় বক্তব্য রাখবেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000