বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:০৭ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

আওয়ামী যুবলীগের পটুয়াখালী জেলা শাখার দীর্ঘ ৮ বছর পারে আহবায়ক কমিটির বর্ধিত সভা

মোঃমিজানুর রহমান, পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে

দীর্ঘ ৮ বছর ৪ মাস ১০ দিন অতিবাহিত বাংলাদেশ আওয়ামী যুবলীগ পটুয়াখালী জেলা শাখার আহবায়ক কমিটির বর্ধিত সভা ১১ সেপ্টেম্বর শনিবার সকাল ১০ টায় জেলা শিল্পকলা একাডেমীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ বর্ধিত সভাকে কেন্দ্র করে চলছে প্রচার-প্রচারনাসহ শহরের প্রধান প্রধান সড়ক সমূহের দুপাশে ব্যানার, ফেস্টুন, প্লে-কার্ড টানানোর প্রতিযোগিতা। চলছে কেন্দ্রীয় নেতৃবৃন্দকে স্বাগত জানাতে তোড়ন নির্মানের কাজ।
২০১৩ সালের ২৪ এপ্রিল বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দএীয় কমিটি এড. আরিফুজ্জামান রনিকে আহবায়ক ও এড. মো. শহীদুল ইসলাম শহীদকে যুগ্ম আহবায়ক করে ২৯ সদস্য বিশিস্ট গঠিত পটুয়াখালী জেলা যুবলীগের আহবায়ক কমিটিকে ৯০ দিনের মধ্যে সকল ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা সমূহের সম্মেলন পূর্বক জেলা সম্মেলন করার নির্দেশ দিয়েছিলেন তৎসময়ের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. ওমর ফারুক চৌধুরী ও সাধারন সম্পাদক মো. হারুন অর রশীদদ্বয়। দীর্ঘ ৮ বছর ৪ মাস ১০দিন পর এ আহবায়ক কমিটির বর্ধিত সভার আয়োজন করায় যুবলীগের সকল পর্যায়ের নেতা- কর্মীদের মাঝে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এ বর্ধিত সভাকে ঘিরে জেলা যুবলীগের নতুন নেতৃত্ব কামনা করছেন অধিকাংশ নেতা কর্মী।
এ বর্ধিত সভায় অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক বদিউল আলম বদি, বরিশাল বিভাগে দায়িত্ব প্রাপ্ত সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম ও ডাঃ শামীম আল সইফুল হোসেন সোহাগ ও উপ কমিটির (বিজ্ঞান ও প্রযুক্তি) সম্পাদক রাসেদুল হাসান সুপ্তসহ একাধিক যুবলীগ নেতা।
জেলা যুবলীগের আহবায়ক এড. আরিফুজ্জামান রনি জানান, বর্ধিত সভার সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। তিনি শানৃতিপুর্ন পরিবেশে বর্ধিত সভা সফল করার জন্য যুবলীগের সকল পর্যায়ের নেতা-কর্মীদের সহযোগীতা কামনা করেছেন। এছাড়াও দীর্ঘদিন পর জেলা যুবলীগের বর্ধিত সভা সফল করার জন্য আহবান জানিয়েছেন জেলা যুবলীগের আহবায়ক কমিটির ১ নম্বর সদ্য এড. হাফিজুর রহমান হাফিজ, ৪ নম্বর সদস্য মো. রেজাউল করিম সোয়েব, জামাল হোসেন ও সুজনসহ অন্যান্য সদস্যবৃন্দ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000