শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

অ্যাডভোকেট লুৎফুর রহমানের মৃত্যুতে ডা. দুলালের শোক

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বি.এম.এ)’র মহাসচিব ও বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল।

গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় ডা. দুলাল বলেন, সদ্য প্রয়াত লুৎফুর ছিলেন একজন সৎ, আদর্শবান ও নির্ভীক রাজনীতিবিদ। তিনি ছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর। অমায়িক এই রাজনীতিবিদ সিলেট আওয়ামী লীগের বটবৃক্ষ ছিলেন, যার ছায়ায় সর্বদা সু-সংগঠিত ছিল সিলেট আওয়ামী লীগের রাজনীতি। তার মৃত্যুতে সিলেটের আওয়ামী পরিবার তথা পুরো সিলেটের সর্বস্তরের জনসাধারণ এক অভিভাবককে হারালেন। তার শুণ্যতা কখনো পূরণ হবার নয়। মহান আল্লাহ তায়ালা যেনো মরহুমকে জান্নাতের সু-উচ্চ মাকাম নসীব করেন- আমিন।

শোকবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত ও শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য, বর্ষীয়ান রাজনীতিবিদ লুৎফুর রহমান বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) বিকেল সোয়া ৪টার দিকে মৃত্যুবরণ করেন- ইন্না-লিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজেউন।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮১ বছর।
তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
অ্যাডভোকেট লুৎফুর রহমানের গ্রামের বাড়ি সিলেটের ওসমানীনগর উপজেলার বড় হাজিপুর গ্রামে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000