সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৯ অপরাহ্ন
শিরোনাম :
স্বাস্থ্য ও পরিবার কল্যান বিভাগের সিনিয়র সচিবের দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনজায়েদ আহমদ চৌধুরী বলেছেন, সৎ ও মেধাবী হওয়ার সাথে সাথে উত্তম চরিত্র গঠন করতে হবে তালামিয কর্মীদের—প্রতিবছরই নেওয়া লাগতে পারে করোনার টিকাএকাধিক মামলার আসামী মাদক ব্যবসায়ী রাশেল মিয়া ওরফে সুমন গ্রেফতারমুজতবা হাসান চৌধুরী নুমান বলেছেন একটি আদর্শ সমাজ গঠনে এক দল পরিশুদ্ধ মানুষ প্রয়োজনবিশ্ব নদী দিবস উপলক্ষে বিশ্বনাথের মাকুন্দা নদীতে নৌ-যাত্রা৩ সপ্তাহ যাওয়ার ৩ তিন কোটি টাকার রাস্তায় ফাটলউত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের বাংলাদেশ সমন্বয় কমিটির পক্ষ থেকে সাইদুল ইসলাম মিনুরকে সংবর্ধনা প্রধানবিদ্যালয়ের ভবন উদ্ভোধন উপলক্ষ্যে বিশ্বনাথে আলোচনা সভা ও মিলাদ মাহফিলচেতনানাশক খাইয়ে পটুয়াখালীতে তাবলীগ জামাত সদস্যদের মালামাল লুট

অ্যাডভোকেট লুৎফুর রহমানের মৃত্যুতে ডা. দুলালের শোক

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বি.এম.এ)’র মহাসচিব ও বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল।

গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় ডা. দুলাল বলেন, সদ্য প্রয়াত লুৎফুর ছিলেন একজন সৎ, আদর্শবান ও নির্ভীক রাজনীতিবিদ। তিনি ছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর। অমায়িক এই রাজনীতিবিদ সিলেট আওয়ামী লীগের বটবৃক্ষ ছিলেন, যার ছায়ায় সর্বদা সু-সংগঠিত ছিল সিলেট আওয়ামী লীগের রাজনীতি। তার মৃত্যুতে সিলেটের আওয়ামী পরিবার তথা পুরো সিলেটের সর্বস্তরের জনসাধারণ এক অভিভাবককে হারালেন। তার শুণ্যতা কখনো পূরণ হবার নয়। মহান আল্লাহ তায়ালা যেনো মরহুমকে জান্নাতের সু-উচ্চ মাকাম নসীব করেন- আমিন।

শোকবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত ও শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য, বর্ষীয়ান রাজনীতিবিদ লুৎফুর রহমান বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) বিকেল সোয়া ৪টার দিকে মৃত্যুবরণ করেন- ইন্না-লিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজেউন।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮১ বছর।
তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
অ্যাডভোকেট লুৎফুর রহমানের গ্রামের বাড়ি সিলেটের ওসমানীনগর উপজেলার বড় হাজিপুর গ্রামে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000