বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৫:৩০ অপরাহ্ন

শিরোনাম :
ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপ ও সিলেট মিডিয়া কর্পোরেশনের উদ্দ্যোগে ৬ষ্ঠ ঘরের ভিত্তিপ্রস্তর স্থাপনবিশ্বনাথের লামাকাজীতে দোয়ার মাধ্যমে ‘ঘোড়া’ প্রতিকের প্রধান নির্বাচনী কার্যালয় উদ্ভোধনকুমিল্লার গোমতী চরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ ব্যবসায়ি গ্রেফতার সাড়ে ৩ লক্ষ টাকা জরিমানাসিলেটের বিশ্বনাথের লামাকাজীতে ভ্রাম্যমান আদালত কর্তৃক একাধিক প্রতিষ্টানকে জরিমানাপটুয়াখালীর দুমকিতে ৫০ তম স্কুল, মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া প্রতিযোগিতার উদ্ধোধনআগামীকাল নতুন বেরী ইসলামী সাংস্কৃতিক ফোরামের ২য় গজল সন্ধ্যাঃ আসছেন বুলবুলসুনামগঞ্জের ছাতকের মল্লিকপুর লতিফিয়া ক্বারী সোসাইটির কমিটি গঠনসিলেটের বিশ্বনাথের লামাকাজীতে চেয়ারম্যান ধলা মিয়ার সমর্থনে সৎপুর গ্রামে উঠান বৈঠকবিশ্বনাথের লামাকাজীতে ‘বৈদ্যুতিক পাখা’ প্রতিকের নির্বাচনী প্রধান কার্যালয়ের উদ্বোধনজামালপুরের বকশীগঞ্জে ইউপি নির্বাচনে সহিংসতার ঘটনা নিয়ে এসপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

অসুস্থ কামরানের পাঁশে বড়লেখার সাবেক ভাইস চেয়ারম্যান এমাদুল ইসলাম

মোঃইবাদুর রহমান জাকির,বড়লেখা প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ২৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ৫নং দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের তারাদরম গ্রামের কৃতি সন্তান মোঃ কামরান হোসেন (২৮) বছর বয়স দীর্ঘ দিন ধরে কিডনী প্যারালাইজড অবস্থায় চিকিৎসাধীন আছেন।


বর্তমানে তিনি সিলেটে উপশহরের ইছকান্দর সিতারা-সি আর পি তে চিকিৎসা নিচ্ছেন। ডাক্তারের পরামর্শ অনুযায়ী কয়েক মাস যাবৎ ফিজিও থেরাপীসহ বিভিন্ন চিকিৎসা চালিয়ে যাচ্ছেন। কিন্তু তার শারিরীক অবস্থার উন্নতি অপরিবর্তিত । উল্লেখ্য কামরান হোসেন আমেরিকায় আর্লিংটন ইউনিভার্সিটিতে গণিত বিষয়ে পিএইচডি অধ্যয়নরত ইমরান হোসেনের ছোট ভাই বলে জানা যায়, তাছাড়া কামরান হোসেন তারাদরম ফেন্ডস ক্লাব, তারাদরম ছাত্রকল্যাণ পরিষদের সদস্য ও তারাদরম বাজারের বিশিষ্ট ব্যবসায়িও ছিলেন।

২৫ আগস্ট বুধবার কামরান হোসেন কে সিলেটস্থ বাসায় দেখতে আসেন বড়লেখা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও বড়লেখা সচেতন নাগরিক ফোরামের সভাপতি মোঃ এমাদুল ইসলাম।

পরে কামরান হোসেনের মা ও স্বজনদের কে নিয়ে বিশ্বব্যাপী নোবেল করোনা ভাইরাসে আক্রান্ত ও কামরানের সুস্থতা ও করোনায় মৃত্যুবরণকারীদের পরকালীন শান্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন সাবেক ভাইস চেয়ারম্যান । তিনি দেশ-বিদেশে অবস্থানরত সকলের কাছে কামরানের সুস্থতার জন্য দোয়া চান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000