মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম :
শোক দিবস উপলক্ষ্যে বিশ্বনাথের লামাকাজী ইউপি আ’লীগের সভা ও দোয়া মাহফিলপটুয়াখালীতে মিথ্যা বানোয়াট ও ভুয়া সনদপত্র দিয়ে দীর্ঘ দিন চাকুরী ও অবসর ভাতা গ্রহণের অভিযোগ উঠেছদেওয়ান বাজার ইউনিয়ন জামায়াতের ঢেউটিন বিতরণশোক দিবস উপলক্ষ্যে বিশ্বনাথ পৌর কৃষক লীগের সভা ও দোয়া মাহফিলনন গিয়ার সাইকেল দিয়ে অদম্য সাহসী যুবকের ১০০তম সেঞ্চুরি রাইড সম্পন্নবকশীগঞ্জের চন্দ্রাবাজ আল নূর জামে মসজিদের নির্মাণ কাজের উদ্বোধনবিশ্বনাথে শিক্ষার্থীদের ‘আলতাফ-আফিয়া ট্রাস্ট’র বৃত্তি প্রদান করেন নুনু মিয়াসিলেট মিডিয়া কর্পোরেশন ও ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তজার্তিক অনলাইন গ্রুপ বন্যায় ক্ষতিগ্রস্তদের ঢেউটিন দিলোপটুয়াখালীর দুমকিতে কৃষককে ‘অপহরণের চেষ্টার সময়’ আটক-১বিশ্বনাথে পিএফজি’র ফলোআপ সভা অনুষ্টিত

অসুস্থ কামরানের পাঁশে বড়লেখার সাবেক ভাইস চেয়ারম্যান এমাদুল ইসলাম

মোঃইবাদুর রহমান জাকির,বড়লেখা প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ৩৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ৫নং দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের তারাদরম গ্রামের কৃতি সন্তান মোঃ কামরান হোসেন (২৮) বছর বয়স দীর্ঘ দিন ধরে কিডনী প্যারালাইজড অবস্থায় চিকিৎসাধীন আছেন।


বর্তমানে তিনি সিলেটে উপশহরের ইছকান্দর সিতারা-সি আর পি তে চিকিৎসা নিচ্ছেন। ডাক্তারের পরামর্শ অনুযায়ী কয়েক মাস যাবৎ ফিজিও থেরাপীসহ বিভিন্ন চিকিৎসা চালিয়ে যাচ্ছেন। কিন্তু তার শারিরীক অবস্থার উন্নতি অপরিবর্তিত । উল্লেখ্য কামরান হোসেন আমেরিকায় আর্লিংটন ইউনিভার্সিটিতে গণিত বিষয়ে পিএইচডি অধ্যয়নরত ইমরান হোসেনের ছোট ভাই বলে জানা যায়, তাছাড়া কামরান হোসেন তারাদরম ফেন্ডস ক্লাব, তারাদরম ছাত্রকল্যাণ পরিষদের সদস্য ও তারাদরম বাজারের বিশিষ্ট ব্যবসায়িও ছিলেন।

২৫ আগস্ট বুধবার কামরান হোসেন কে সিলেটস্থ বাসায় দেখতে আসেন বড়লেখা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও বড়লেখা সচেতন নাগরিক ফোরামের সভাপতি মোঃ এমাদুল ইসলাম।

পরে কামরান হোসেনের মা ও স্বজনদের কে নিয়ে বিশ্বব্যাপী নোবেল করোনা ভাইরাসে আক্রান্ত ও কামরানের সুস্থতা ও করোনায় মৃত্যুবরণকারীদের পরকালীন শান্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন সাবেক ভাইস চেয়ারম্যান । তিনি দেশ-বিদেশে অবস্থানরত সকলের কাছে কামরানের সুস্থতার জন্য দোয়া চান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000