মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:১৪ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

অসহায় মানুষের পাশে দাঁড়ানো রাসুল (সা:) এর সুমহান আদর্শ—মুজতবা হাসান চৌধুরী নুমান

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটে আল ইত্তেহাদ ফৌজ ‘৩১৩’ ও উদ্দিপ্ত তরুণ সংঘ এর উদ্যোগে শীতবস্ত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।



শুক্রবার ৭ জানুয়ারী বিকাল ৩ টায় নগরীর সোবহানীঘাটস্হ হাজী নওয়াব আলী সবজি মার্কেটের ২য় তলায় ওই শিক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ছাত্রনেতা মুজতবা হাসান চৌধুরী নোমান বলেছেন প্রত্যেক মানুষের উপর জ্ঞান অর্জন করা ফরজ, তাই যারা আজকে শিক্ষা সামগ্রী বিতরণ করছেন তা সত্যিই প্রসংশার দাবিদার। অসহায় মানুষের পাশে দাঁড়ানো রাসুল স. এর সুমহান আদর্শ ।এ আদর্শ সমাজে বাস্হবায়নের জন্য হযরত আল্লামা ইমাদ উদ্দিন চৌধুরী বড় ছাহেব কিবলাহ ফুলতলী অসহায় এতিম অনাথ দূস্হ মানুষের খেদমত আঞ্জাম দিয়ে যাচ্ছেন। তারি উত্তর সূরী হিসেবে আল ইত্তেহাদ ফৌজ ও উদ্দিপ্ত তরুণ সংঘ এর কর্মীরা এর প্রমান দিলেন আজকের অসহায় মানুষদের শীতবস্ত্র বিতরণের মাধ্যমে।

প্রধান বক্তার বক্তব্যে বাংলাদেশ ছাত্রলীগ সিলেট মহানগর শাখার সভাপতি ছাত্রনেতা জনাব কিশোয়ার জাহান সৌরভ বলেন উদ্দীপ্ত তরুণ সংঘ ও আল ইত্তেহাদ ফৌজ-১১৩ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। তাদের সমাজকল্যাণমূলক কর্মকাণ্ড ভবিষ্যতে আরও ব্যাপ্তি ঘটবে বলে আমি আশাবাদী। সমিতির সদস্যরা অনেক কষ্ট করে যে অর্থ উপার্জন করে তার কিছু অংশ সমাজের অবহেলিত মানুষের কল্যাণ সাধনে ব্যায় করছে যা অত্যন্ত প্রশংসনীয় উদ্যোগ।

অনুষ্ঠানটি আল ইত্তেহাদ ফৌজ ‘৩১৩’ এর সহ-সাধারণ সম্পাদক মোঃ মারুফ আহমদের সভাপতিত্বে ও “উদ্দীপ্ত তরুণ সংঘে”র সাধারণ সম্পাদক উজ্জ্বল আহমদের সঞ্চালনায় প্রধান আলোচকের বক্তব্য রাখেন মোহনা টিভির ইসলামী উপস্হাপক আল ইত্তেহাদ ফৌজ এর চেয়ারম্যান মাওলানা মুফতি বেলাল আহমদ ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ সিলেট মহানগর ২৩ নং ওয়ার্ড শাখার সহ সাধারণ সম্পাদক মাওলানা মওদুদ আহমদ,সিলেট মহানগর ছাত্রলীগ নেতা সায়মন আহমদ, সিলেট জেলা ছাত্রলীগ নেতা তারেক আহমদ, উদ্দীপ্ত তরুণ সংঘের সভাপতি আল আমিন আহমদ, সহ সাধারণ সম্পাদক এনামুল হক,শিক্ষা ও সাহিত্য সম্পাদক আব্দুল্লাহ আমিন সানী,প্রচার সম্পাদক এখলাছুর রহমান সাকের, অফিস সম্পাদক আলবাব হোসেন,সদস্য রাহিম আহমদ,ইকবাল আহমদ,মামুন আহমদ,ইয়াছিন আহমদ,আনোয়ার আহমেদ,ফাহিম আহমদ, রাজ্জাক আহমদ, জুনাঈদ,হাবিব,সুহেল,সালেহ, ছাত্রলীগ নেতা মেহেদী প্রমুখ।

উল্লেখ্য, সিলেট নগরীর ৮০ জনের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল ও শিশুদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000