সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:২৩ পূর্বাহ্ন

শিরোনাম :
এনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেলবিশ্বনাথে ‘বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের’ নগদ অর্থ বিতরণজামালপুরের বকশীগঞ্জে ইউনিয়ন বিএনপির কার্যালয় উদ্বোধনবালাগঞ্জে সালমান আহমেদের পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণবিশ্বনাথে এক শিক্ষককে প্রাণ নাশের হুমকি দেওয়ায় থানায় সাধারণ ডায়েরীউপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান বকশীগঞ্জের আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ

অশ্রুসিক্ত নয়নে চিরনিদ্রায় শায়িত হলেন উপাধ্যক্ষ মাওলানা ছালিক আহমদ

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ২৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদঃ প্রাচীনতম বিদ্যাপীঠ সৎপুর দারুল হাদীস কামিল মাদরাসা’র স্বনামধন্য উপাধ্যক্ষ পশ্চিম সিলেটের হাদিস জগতের উজ্জ্বল নক্ষত্র শায়খুল হাদীস হযরত আল্লামা ছালিক আহমদ রহ: ভুরকি হুজুর লাখো মানুষের অশ্রুসিক্ত নয়নে চির নিদ্রায় শায়িত হলেন ভুরকি গ্রামে পারিবারিক কবরস্হানে।

আজ বৃহস্পতিবার ২৪ জুন বিকাল ৫.৩০ ঘটিকায় সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়ন’র ভুরকি হাবিবিয়া হাফিজিয়া দাখিল মাদরাসার প্রাঙ্গনে বৃষ্টি উপেক্ষা করে লক্ষাধিক মানুষের অংশ গ্রহণে জানাজার নামাজ অনুষ্টিত হয়। নামাজের ইমামতি করেন মরহুমের ছেলে।
এবং দোয়া পরিচালনা করেন হযরত মাওলানা মুফতি গিয়াস উদ্দিন চৌধুরী ফুলতলী।

উপাধক্ষ্য মাওলানা ছালিক আহমদ স্হানীয় ইউনিয়নের ভুরকি গ্রামের মরহুম পীর আবুল লেইছ এর বড় সন্তান। মৃত্যুকালে মরহুমের বয়স ছিল ৫৩ বছর। দুই ভাই দুই বোনের মধ্যে সবার বড় ছিলেন এবং মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন ছেলে, তিন মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

জানাজার নামাজের পূর্বে মরহুমের সংক্ষিপ্ত স্মৃতিচারণ করেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র সভাপতি মাওলানা হুসাম উদ্দিন চৌধুরী ফুলতলী, সিলেট-২ (বিশ্বনাথ ওসমানীনগর) আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রনালয় সম্পর্কিত স্হায়ী কমিটির সদস্য মোকাব্বির খান এমপি, সৎপুর কামিল মাদরাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা শফিকুর রহমান, বর্তমান অধ্যক্ষ মাওলানা আবু জাফর মুহাম্মদ নোমান।

উল্লেখ্য: গত ২২ জুন মঙ্গলবার শ্বাসকষ্ট ও জ্বরের লক্ষণ নিয়ে সিলেট নগরীর রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন তিনি। হাসপাতাল কর্তৃপক্ষ করোনা টেস্ট করতে নমুনা নেওয়া তাঁর কিন্তু টেস্টের রিপোর্ট পাওয়ার আগেই আজ বৃহস্পতিবার সকাল ৭.৩০ টায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000