শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:৫২ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

অর্ধেক যাত্রী নিয়ে ঈদের আগেই চালু হচ্ছে ট্রেন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৩২২ বার এই সংবাদটি পড়া হয়েছে

আলোকিত ডেস্ক থেকে সফিকুল ইসলাম রাজাঃ আগামী ১৫ জুলাই থেকে স্বাস্থ্যবিধি মেনে অর্ধেক আসন ফাঁকা রেখে ট্রেন চলাচল করবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন।

আজ সোমবার (১২ জুলাই) সংবাদমাধ্যমকে এ তথ্য জানান তিনি।
তিনি বলেন, এ ক্ষেত্রে টিকিট শুধুমাত্র অনলাইনে পাওয়া যাবে। কাউন্টারে কোনো টিকেট দেওয়া হবে না। বাকি সিদ্ধান্ত প্রজ্ঞাপনের আলোকে দেওয়া হবে। মঙ্গলবার (১৩ জুলাই) সিদ্ধান্ত নেওয়া হবে। মঙ্গলবার সকালে সে সিদ্ধান্ত চূড়ান্ত হওয়ার পর বিকেল থেকে টিকিট বিক্রি শুরু হবে। তবে স্বাভাবিক সময়ের তুলনায় ট্রেনের সংখ্যা কম হবে বলে জানান তিনি।

এদিকে আগামী বৃহস্পতিবার (১৫ জুলাই) থেকে চলমান বিধি-নিষেধও শিথিল করতে যাচ্ছে সরকার। ঈদ সামনে রেখে দোকানপাট-শপিং মল এবং গণপরিবহনও সীমিত পরিসরে চালুর চিন্তা করা হচ্ছে। আর ১৫ জুলাই থেকে রাজধানীতে পশুর হাট বসানোরও অনুমতি দেওয়া হয়েছে।

মন্ত্রিপরিষদ বিভাগের একজন কর্মকর্তা বলেন, ঈদ সামনে রেখে গণপরিবহন ও শপিং মল খোলা রাখার সরকারের একটি চিন্তা-ভাবনা রয়েছে। এসংক্রান্ত সারসংক্ষেপ প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠানো হয়েছে। তবে প্রধানমন্ত্রী কার্যালয় থেকে এখনো কোনো ফাইল আসেনি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000