সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:০১ অপরাহ্ন

শিরোনাম :
কিশোরগঞ্জে ধর্ষণের দায়ে এক শিক্ষক জেল হাজতেনীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে ছাত্রের লাশ উদ্ধারশাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতি

অন্ধ হাফেজ চান সওদাগরের পাশে দাঁড়ালেন ঠিকাদার

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ১৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিভিন্ন সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের পর অসহায় ,দরিদ্র দৃষ্টি প্রতিবন্ধী কোরআনের হাফেজ চান সওদাগরের পাশে দাঁড়িয়েছেন বকশীগঞ্জ সদর ইউনিয়নের সূর্যনগর গ্রামের এক স্বনামধন্য ঠিকাদার।



বৃহস্পতিবার দুপুরে সেই অন্ধ হাফেজকে তার ব্রেইল মেশিনটি সচল করতে নগদ ১৬ হাজার টাকা সহায়তা দিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক ওই ঠিকাদার।
জামালপুরের বকশীগগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা তার কার্যালয়ে ওই ঠিকাদারের দেওয়া টাকা অন্ধ হাফেজের হাতে তুলে দেন। পাশাপাশি ইউএনও মুন মুন জাহান লিজা তাকে দুটি কম্বল প্রদান করেন।

দেওয়ানগঞ্জ উপজেলার হাতীভাঙ্গা ইউনিয়নের পূর্ব আমখাওয়া গ্রামের বাসিন্দা অন্ধ হাফেজ চান সওদাগরের ব্রেইল মেশিনটি নষ্ট হয়ে গেলে আয়-রোজগারের অভাবে মানবেতর জীবন যাপন করতে থাকেন।

এবিষয়ে ১৯ ও ২০ জানুয়ারি বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অন্ধ হাফেজ চান সওদাগরকে নিয়ে প্রচার হয় যা বকশীগঞ্জ উপজেলার সূর্যনগর গ্রামের মানবিক এক ঠিকাদারের নজরে এলে তিনি নাম প্রকাশ না করার শর্তে ব্রেইল মেশিনটি সচল করতে নগদ ১৬ হাজার টাকা প্রদান করার ঘোষণা দেন।
বৃহস্পতিবার দুপরে ওই ঠিকাদার উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে অন্ধ হাফেজ চান সওদাগরের হাতে ১৬ হাজার টাকা প্রদান করেন। নগদ অর্থ পেয়ে অন্ধ হাফেজ চান সওদাগর জানান, এই টাকায় আমার নষ্ট হওয়া ব্রেইল মেশিনটি সচল করে সংসার চালাব। এজন্য আমি ওই ঠিকাদার ভাইয়ের প্রতি চির কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000