মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৩৬ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

অনলাইন প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন, বিজয়ী হলেন যারা

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ২৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে

উৎসবমুখর পরিবেশে সিলেট অনলাইন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।

শনিবার (২৩জানুয়ারি) বেলা ৩টা থেকে একটানা বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহন চলে। সিলেট নগরীর মধুবন সুপার মার্কেটস্থ (৪ তলা) ক্লাবের ড. রাগিব আলী মিলনায়তনে ভোট গ্রহণ সম্পন্ন।

ব্যাপক উৎসাহ উদ্দীপনায় গোপন ব্যালটের মাধ্যমে আগামী দুই বছরের জন্য নেতৃত্ব নির্বাচন করা হয়।এ নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ১১ টি পদের জন্য লড়ছেন ২২ জন প্রার্থী। এর মধ্যে সম্পাদকীয় পদ ৭ টি এবং সদস্য পদ রয়েছে ৩ টি। তবে সম্পদকীয় ৭ টি পদে নির্বাচন করছেন ১৬ জন আর ৩টি সদস্য পদের জন্য লড়ছেন ৬ জন।

এবারের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি মনোনীত হয়েছেন অংশ মুহিত চৌধুরী ও সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ।

সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন গোলজার আহমদ হেলাল, সহ-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন তাওহীদুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে আব্দুল মুহিত দিদার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে কে.এ রহিম,পাঠাগার ও প্রকাশনা সম্পাদক পদে মবরুর আহমদ সাজু, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক জহিরুল ইসলাম মিশু।সদস্য পদে আশিষ দে,সাইফুল ইসলাম,মাহমুদ হোসেন খান।

নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন মানবাধিকার সংগঠন ব্লাস্ট সিলেটের সমন্বয়ক ইরফানুজ্জামান চৌধুরী, নির্বাচন কমিশনার হিসেবে আরো রয়েছেন সিলেটের জ্যৈষ্ঠ সাংবাদিক আফতাব চৌধুরী ,সিলেট চেম্বারের সাবেক সভাপতি খন্দকার সিপার আহমদ।

উল্লেখ্য,গত ১০ জানুয়ারি রবিবার মনোনয়ন পত্র বিতরণ করা হয়। ১১টি পদের জন্য মোট ২৩টি মনোনয়ন পত্র বিতরণ করা হয়েছে।মনোনয়ন ফরম যাচাই-বাছাই শেষে চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয় ১৩ জানুয়ারি বুধবার।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000