সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:১৪ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগবকশীগঞ্জের বাঘাডুবি দাখিল মাদ্রাসা সুপারসহ ৬ জন শিক্ষককে বিদায়ী সংবর্ধনাসৈয়দপুর ক্রীড়া সংস্থা চ্যাম্পিয়ন রানার আপ পৌরসভা একাদশ

অধ্যাপিকা মনোয়ারা সুলতানা মরদেহ উদ্ধার করেছে পুলিশ

মোঃমিজানুর রহমান, পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ১৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালী সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের সাবেক অধ্যাপিকা মনোয়ারা সুলতানা’র মরদেহ অবশেষে নিখোঁজের ৩৮ ঘন্টার পর উদ্ধার করেছে পুলিশ।



মঙ্গলবার ভোরে পুয়াখালীর ইটবাড়িয়া ইউনিয়নের পায়রা নদীর কালিচান্না খেয়াঘাট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মনোয়ারা সুলতানা পটুয়াখালী আব্দুল করিম মৃধা কলেজের সাবেক অধ্যাপক মোঃ ইসহাক মোল্লা’র স্ত্রী। পটুয়াখালী শহরের সবুজবাগ বাসাস্ত হালিমা মন্জিলের আঃ মজিদ দারোগার মেয়ে এবং তার বাবার মূুল বাড়ি পটুয়াখালীর দুমকি উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের আঙ্গারিয়া গ্রামে।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত শুক্রবার ঢাকা থেকে চিকিৎসা শেষে স্বামী ইসহাক মোল্লার সাথে পটুয়াখালী আসেন মনোয়ারা সুলতানা । পরদিন শহরের সবুজবাগ ২ নং লেনের নিজ বাসা থেকে নিখোঁজ হন তিনি। অনেক খোঁজাখুজির পর তার স্বামী মোঃ ইসহাক মোল্লা ব্যাপারটি পটুয়াখালী সদর থানায় জানান । পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় ২ বছর আগে মনোয়ারা সুলতানার ছোট ছেলে করোনায় মারা যাওয়ার পর থেকেই তিনি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান বলেন, নিখোঁজ অধ্যাপিকার মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এছাড়াও একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000