মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:১৬ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

অগ্নিকান্ডে দোকান পুড়ে ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি বিশ্বনাথে

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথে রোববার দিবাগত ভোররাতে অগ্নিকান্ডে উপজেলার দৌলতপুর ইউনিয়নের শেখেরগাঁও (সিঙ্গেরকাছ) গ্রামের রাস্তারমুখে ইসলাম মার্কেট ‘এল.কে ভেরাইটিজ ষ্টোর’ পুড়ে ছাই হওয়ার খবর পাওয়া গেছে।



দোকানের সত্বাধিকারী কাওছার আহমদ দাবী করেছেন অগ্নিকান্ডে তার দোকান পুড়ে প্রায় ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এলাকাবাসী আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয়েছেন। অগ্নিকান্ডের খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এব্যাপারে দোকানের সত্তাধিকারী কাওছার আহমদ জানান, প্রতিদিনের মত রাত প্রায় চারটার দিকে দোকান বন্ধ করে তিনি বাড়িতে যান। আর সকাল ৬টার দিকে মার্কেটের অন্য এক ভাড়াটিয়া তার ব্যক্তিগত সেলফোনে কল দিয়ে দোকান পুড়ে যাওয়ার খবর জানান। তাৎক্ষনিক তিনি (কাওছার) দোকানে গিয়ে দেখতে পান আগুনে সব পুড়ে ছাই হয়ে গেছে। তার (কাওছার) ধারণা কেউ বা কাহারা আগুন দিয়ে তার দোকান পুড়িয়ে দিয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করার সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার এস.আই অলক দাশ বলেন, কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে জানা যায়নি, দোকানের মালিকও কারো নাম বলেন নাই। তবে আভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000